1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

মনপুরা মাষ্টারহাট বাজার ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি

  • প্রকাশিত : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

 মনপুরা (ভোলা) সংবাদদাতা ॥
মনপুরা উপজেলার ৩নং উত্তর সাকুচিয়া ইউনিয়নের মাষ্টারহাট বাজারের মুদি ব্যববসায়ী হাওলাদার ষ্টোর থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। প্রায় সময় বাজার ব্যবসায়ীদের দোকান চুরির ঘটনা ঘটছে। বাজার পাহারাদার না থাকায় এ ধরনের ঘটনা ঘটছে বলে ব্যবসায়ীদের অভিযোগ।
শুক্রবার দিবাগত গভীর রাতে মাষ্টারহাট বাজার মুদি ব্যবসায় মোঃ নাজিমউদ্দিন হাওলাদার এর হাওলাদার ষ্টোর থেকে লক্ষাধিক টাকার মুদি মাল চুরি হওয়ার বিষয় নিশ্চিত করেছেন ব্যাসায়ী মোঃ নিজামউদ্দিন হাওলাদার। ব্যবসায়ী নিজামউদ্দিন হাওলাদার বলেন,প্রতিদিনের মতো বেচাকিনা শেষে দোকার বন্ধ করে বাড়ী চলে আসি। শুক্রবার সকাল ৮টায় ফের দোকান খুলতে এসে দেখি আমার দোকান ঘরের টিনের বেড়া কেটে চোর চক্র দোকানে ঢুকে আমার মালামাল চুরি করে নিয়ে যায়। আমার দোকান ঘরের মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোর চক্র। আমি বিষয়টি বাজার কমিটির সভাপতি ও সম্পাদক এবং মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কে জানিয়েছি।

সরজমিনে গিয়ে দেখা যায়, মাষ্টারহাট বাজার মুদি ব্যবসায়ী হাওলাদার ষ্টোর এর দোকানের টিনের বেড়া কেটে চোর চক্র দোকানে ঢুকে রয়েল সিগারেট ২২কাটন,নেভী ৪ কাটন,হলিউড ৫ কাটন,চুনু ছোট বড় ৩০টি,দুধ ৫শ গ্রাম ১২ কাটন,এলাচি ২কেজি, প্রারাসুট ১৫ পিচ,সোয়াবিন তৈল ১ কাটন ও জিরা ৩ কেজিসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। দোকানের ভিতর মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে।

এব্যাপারে বাজার কমিটির সভাপতি মোঃ পলাশ হাওলাদার বলেন, বাজারের ব্যবসায়ী মোঃ নিজামউদ্দিন হাওলাদার এর মুদি দোকানটি চুরির ঘটনা ঘটেছে। আমরা খোজ খবর নিচ্ছি। চোর ধরার জন্য আমরা ব্যবস্থা নিচ্ছি। বাজার পাহারাদার আমরা দ্রুত নিয়োগ দিব।

এব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ জহিরুল ইসলাম বলেন, মাষ্টারহাট বাজার ব্যবসায়ীর মুদি দোকান চুরির বিষয় আমাকে জানিয়েছেন। আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি সম্পাদকদের সাথে বসে প্রয়োজনীয় ব্যাস্থা গ্রহন করব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews