1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

নাম বদলে ফেললেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

  • প্রকাশিত : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৮৩ বার পড়া হয়েছে

মানবতার কন্ঠ ডেস্ক

বিচ্ছেদের ঘোষণার পর এবার নিজের নাম বদলে ফেললেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। গাজীপুরের ছাত্রনেতা ও ব্যবসায়ী রকিব সরকারকে বিয়ের পর নিজের নাম রেখেছিলেন মাহিয়া মাহি সরকার।
নিজের নাম থেকে স্বামীর ‘চিহ্ন’ মুছে ফেলেছেন তিনি।
যদিও বিচ্ছেদের ঘোষণার আগেই আলাদা থাকতে শুরু করেছেন এই দম্পতি। এবার নিজের নাম থেকে স্বামীর নাম কেটে ফেললেন। সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা মিলল অভিনেত্রীর নামের সেই পরিবর্তন।
মাহি যখন চলচ্চিত্রে পা রাখেন তখন তার নাম ছিল শারমীন নিপা। সেখান থেকে হন মাহিয়া মাহি। এরপর ২০২১ সালে গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারকে বিয়ের পর নামের সঙ্গে ‘সরকার’ যোগ করেন তিনি। তবে বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর নাম থেকে ‘সরকার’ মুছে ফেলেছেন মাহি।

এদিকে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে আরও একটি ভিডিও বার্তায় স্বামী রকিব সরকারকে ‘অতীত’ বলে মন্তব্য করেছেন মাহি। তবে একইসঙ্গে তিনি বলেছেন, ‘আমার পেটের মধ্যে বোমা মারলে কিংবা মাথায় পিস্তল ধরলেও আমি রকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না।’

রকিবকে নিয়ে মাহি বলেন, আমি তাকে সম্মান করি এবং এটা মৃত্যু পর্যন্ত থাকবে। তবে ওর কি কোনো নেগেটিভ সাইড নাই? দুইটা মানুষ প্রেম করার সময় বোঝে না তার কী সমস্যা। আমারও নিশ্চয় সমস্যা আছে, যা একসাথে থাকতে রকিব বুঝেছে। আমার রাগ, আমার সবকিছু রকিব এখন জানে।
এর আগে গত ১৬ ফেব্রুয়ারি এক ভিডিও বার্তায় মাহি বলেন, “আমি আর রকিব আমরা আসলে খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং থেকেই বিয়ের সিদ্ধান্তে এসেছিলাম এবং আমরা খুব ভালোই ছিলাম। জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে যে, আমরা আসলে দুজন দুজনের জন্য ‘না’। আসলে একটা ছাদের নিচে দুটো মানুষ কেন ভালো নেই, এটা ওই দুটো মানুষই কেবল ভালো বলতে পারে। ওরা ছাড়া তৃতীয় কোনো ব্যক্তি আসলে তাদের সমস্যা বুঝতেও পারবে না, সমাধানও করতে পারবে না। আমরা দুজন মিলেই আমাদের সম্পর্ক যেটা ছিল সে সম্পর্কের জায়গা থেকে দুজন দুজনকে সম্মান জানিয়েই আমরা সিদ্ধান্ত নিয়েছি যে আমরা আলাদা হব।”
মাহি ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি ছিল চিত্রনায়িকা মাহির দ্বিতীয় বিয়ে। এই দম্পতি ২০২৩ সালের ২৮ মার্চ একটি পুত্রসন্তানের জন্ম দেন। অন্যদিকে মাহিও রকিবের দ্বিতীয় স্ত্রী। রকিবের আগের সংসারে দুই সন্তান আছে, তাদের নাম সোয়াইব ও সাইয়ারা।নাম বদলে ফেললেন চিত্রনায়িকা মাহিয়া মাহি বিচ্ছেদের ঘোষণার পর এবার নিজের নাম বদলে ফেললেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। গাজীপুরের ছাত্রনেতা ও ব্যবসায়ী রকিব সরকারকে বিয়ের পর নিজের নাম রেখেছিলেন মাহিয়া মাহি সরকার। নিজের নাম থেকে স্বামীর ‘চিহ্ন’ মুছে ফেলেছেন তিনি। যদিও বিচ্ছেদের ঘোষণার আগেই আলাদা থাকতে শুরু করেছেন এই দম্পতি। এবার নিজের নাম থেকে স্বামীর নাম কেটে ফেললেন। সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা মিলল অভিনেত্রীর নামের সেই পরিবর্তন। মাহি যখন চলচ্চিত্রে পা রাখেন তখন তার নাম ছিল শারমীন নিপা। সেখান থেকে হন মাহিয়া মাহি। এরপর ২০২১ সালে গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারকে বিয়ের পর নামের সঙ্গে ‘সরকার’ যোগ করেন তিনি। তবে বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর নাম থেকে ‘সরকার’ মুছে ফেলেছেন মাহি। এদিকে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে আরও একটি ভিডিও বার্তায় স্বামী রকিব সরকারকে ‘অতীত’ বলে মন্তব্য করেছেন মাহি। তবে একইসঙ্গে তিনি বলেছেন, ‘আমার পেটের মধ্যে বোমা মারলে কিংবা মাথায় পিস্তল ধরলেও আমি রকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না।’ রকিবকে নিয়ে মাহি বলেন, আমি তাকে সম্মান করি এবং এটা মৃত্যু পর্যন্ত থাকবে। তবে ওর কি কোনো নেগেটিভ সাইড নাই? দুইটা মানুষ প্রেম করার সময় বোঝে না তার কী সমস্যা। আমারও নিশ্চয় সমস্যা আছে, যা একসাথে থাকতে রকিব বুঝেছে। আমার রাগ, আমার সবকিছু রকিব এখন জানে। এর আগে গত ১৬ ফেব্রুয়ারি এক ভিডিও বার্তায় মাহি বলেন, “আমি আর রকিব আমরা আসলে খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং থেকেই বিয়ের সিদ্ধান্তে এসেছিলাম এবং আমরা খুব ভালোই ছিলাম। জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে যে, আমরা আসলে দুজন দুজনের জন্য ‘না’। আসলে একটা ছাদের নিচে দুটো মানুষ কেন ভালো নেই, এটা ওই দুটো মানুষই কেবল ভালো বলতে পারে। ওরা ছাড়া তৃতীয় কোনো ব্যক্তি আসলে তাদের সমস্যা বুঝতেও পারবে না, সমাধানও করতে পারবে না। আমরা দুজন মিলেই আমাদের সম্পর্ক যেটা ছিল সে সম্পর্কের জায়গা থেকে দুজন দুজনকে সম্মান জানিয়েই আমরা সিদ্ধান্ত নিয়েছি যে আমরা আলাদা হব।” মাহি ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি ছিল চিত্রনায়িকা মাহির দ্বিতীয় বিয়ে। এই দম্পতি ২০২৩ সালের ২৮ মার্চ একটি পুত্রসন্তানের জন্ম দেন। অন্যদিকে মাহিও রকিবের দ্বিতীয় স্ত্রী। রকিবের আগের সংসারে দুই সন্তান আছে, তাদের নাম সোয়াইব ও সাইয়ারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews