1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

দক্ষিন আইচা বিএনপির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

  • প্রকাশিত : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

চরফ্যাশন প্রতিনিধি:
ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফারুক মাস্টারসহ তার সমর্থকদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে।
রোববার নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দক্ষিণ আইচা থানা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফারুক মাস্টার এ অভিযোগ করেছেন।
তিনি জানান,৫আগষ্ট আ.লীগ সরকার পতনের পর পরই নিজেদের অপকর্ম বিবেচনায় আওয়ামীলীগের অধিকাংশ নেতা কর্মী আত্মগোপনে রয়েছেন। আওয়ামীলীগ ক্ষমতায় থাকাকালে টানা সাড়ে ১৫ বছর চরফ্যাশনের চরকচ্ছপিয়ার ঘাট থেকে পর্যটন দ্বীপ কুকরি তারুয়া যাওয়ার বোট যুবলীগ সহ সংগঠনিক সম্পাদক মনিরুল হোসেন ফারুকর দখলে ছিল। তিনি ঘাট দখল করে ৯টি স্পিড বোট চালাতেন। আত্মগোপনে যাওয়ার পর আত্মগোপনে থেকে ৭টি স্প্রিড বোট স্থানীয় শিমুল হাওলাদারের কাছে এবং ২টি স্প্রিড বোট শামীমের কাছে বিক্রি করেছেন। সেগুলো এখন তারা পরিচালনা করছেন। এছাড়া লেনদেনকে কেন্দ্র করে ব্যবসায়ীরা বাজারের ২টি দোকানে তালা দিয়ে চাবি তাদের কাছে রেখেছেন। চরকচ্ছপিয়া ঘাট মনির হোসেন ফারুক তার ঘনিষ্ট হান্নান বেপারী ,সেলিম হাওলাদার, আব্দুল কাদের, আব্বাছ মুন্সি গংদের দায়িত্বে দিয়েছেন। তারা এসব নিয়ন্ত্রন করছেন কিন্তু আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমার এবং আমার সমর্থকদের বিরুদ্ধে কচ্ছপিয়া লঞ্চঘাট, যাত্রী পারাপার সেবাসহ কয়েকটি স্পিডবোট ও যাত্রীবাহী ট্রলার দখল এবং দুটি ব্যবসা প্রতিষ্ঠানে তালা দেওয়ার অপ্রপ্রচার চালাচ্ছে। তিনি তার বিরুদ্ধে এমন অপ প্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।
সংবাদ সম্মেলনে দক্ষিন আইচা থানা বিএনপির সভাপতি আবুল কাশেম, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম খান, ছাত্র দল নেতা মেহেদী হাওলাদার ও যুবদল নেতা ইকবাল হাওলাদার, প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews