1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ অপরাহ্ন

বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : শনিবার, ২৭ জুলাই, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজের ২ দিন পর তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ পৃথক স্থান থেকে উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মৃত আজম আলীর ছেলে মো. ইসমাঈল (২৮), মৃত আবদুর রহমানের ছেলে মোহাম্মদ ফাহাদ (৩০) ও ছলিম উল্লার ছেলে নুর মোহাম্মদ সৈকত (২৭)। সৈকত টেকনাফ কলেজের ছাত্র এবং সেন্টমার্টিন দ্বীপের বাসিন্দা।

শুক্রবার (২৬ জুলাই) টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি বিষয়টি নিশ্চিত করে বলেন, টেকনাফ-সেন্টমার্টিন নৌপথের শাহপরীর দ্বীপের অদূরে গত বুধবার (২৪ জুলাই) ট্রলারডুবির ঘটনা ঘটে। পরে কিছু লোক ট্রলার ও স্পিডবোট নিয়ে তাদের উদ্ধার করতে যায়। এতে ঢেউয়ের ধাক্কায় একটি স্পিডবোট ডুবে যায়। এরপর থেকে এ ঘটনায় ৩ জন নিখোঁজ ছিল। শুক্রবার (২৬ জুলাই) পৃথক স্থানে সকাল ১০টার দিকে দু’জন ও বিকেলে একজনসহ মোট তিনজনের মরদেহ ভেসে এসেছে।

মরদেহগুলো উদ্ধার করে আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আদনান চৌধুরী বলেন, বুধবার দুপুরে টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে বঙ্গোপসাগরের গোলারচর মোহনায় এফবি সাদ্দাম নামের একটি ফিশিং ট্রলার ডুবে যায়। এ সময় ট্রলারের ১২ জনের মধ্যে ১১ জনকে জীবিত উদ্ধার করা হয়। নিখোঁজ একজনকে উদ্ধার করতে গিয়ে আরেকটি স্পিডবোট ডুবির ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews