1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

লঙ্কান লিগ খেলতে দেশ ছাড়লেন শরিফুল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

স্পোর্টস রিপোর্টার :

শেষ হয়েছে বিশ্ব টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। মূল মঞ্চে নামার আগে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ইনজুরিতে পড়েন টাইগার পেসার শরিফুল ইসলাম। তার জায়গায় খেলানো হয়েছে আরেক পেসার তানজিম হাসান সাকিব। সুযোগ পেয়েই কাজে লাগান তানজিম। যার কারণে পুরো টুর্নামেন্ট ডাগআউটে বসে কাটাতে হচ্ছে দলের অন্যতম সেরা পেসার শরিফুল ইসলামকে।

যার কারণে মনে কিছু আক্ষেপ নিয়ে ফিরেছেন দেশে। তবে এবার ইনজুরি থেকে নিজেকে আবারও আন্তর্জাতিক ক্রিকেটের জন্য প্রস্তুত করতে দুর্দান্ত এক সুযোগ পেয়েছেন এই টাইগার পেসার। লঙ্কান প্রিমিয়ার লিগে ড্রাফটে দল না ফেলেও টুর্নামেন্টে মাঝপথে শরিফুলকে নিজেদের ডেরায় ভিড়িয়েছে ক্যান্ডি ফ্যালকনস। মূলত ফ্র্যাঞ্চাইজিটি খেলার কথা ছিল পাকিস্তানি পেসার মোহাম্মদ আলির । তবে ইনজুরির কারণে খেলতে পারবেন তিনি। তার পরিবর্তে টাইগার এই পেসারকে দলে নিয়েছে ক্যান্ডি ফ্যালকনস।

 

যার কারণে গতকাল শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়েন শরিফুল। দেশ ছাড়ার আগে বিমানবন্দরে কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। দেশবাসীর কাছে চেয়েছেনও দোয়া। তিনি বলেন, ‘এলপিএলে যাচ্ছি, চেষ্টা করব যাতে করে নিজের সেরাটা দিতে পারি। অনেকদিন থেকে হয়তো ম্যাচ খেলা হচ্ছে না। সেই সঙ্গে এখানে ম্যাচ খেলে যাতে আগের মতো কামব্যাক করতে পারি।’

এছাড়াও বিশ্বকাপে একটিও ম্যাচ না খেলতে পারায় কোনো আক্ষেপ আছে কিনা এ বিষয়ে তিনি বলেন, ‘আফসোস বলতে, কপালে যেটা লেখা ছিল সেটার ওপর তো কিছু করার নাই। খুব আশা ছিল অন্তত একটা ম্যাচ খেলব। ওখানে একটু কষ্ট লাগে আর কী। আমি সব ম্যাচে রেডি ছিলাম। তবে টিম কম্বিনেশনের জন্য, সবাই যেহেতু খুবই ভালো খেলছিল, তাই খেলা হয়নি।’ অন্যদিকে চলতি মাসের ১ তারিখ থেকে শুরু করে লঙ্কান প্রিমিয়ার লিগের এবারের আসর। শরিফুল ছাড়াও এবারের আসরে লঙ্কান প্রিমিয়ার লিগ খেলছেন তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও তাওহীদ হৃদয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews