1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

মিয়ানমার গুলি করলে, আমরাও গুলি করব – স্বরাষ্ট্রমন্ত্রী 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

মানবতার কণ্ঠ ডেস্ক

আজ সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মিয়ানমারের উদ্দেশে কড়া বার্তা দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মিয়ানমার গুলি করলে, আমরাও গুলি করব।

মিয়ানমারের বিদ্রোহী গোষ্ঠী এবং মিয়ানমার আর্মি দুই দলকেই বলে দিয়েছি, এরপর গুলি করলে আমরাও পাল্টা গুলি করব। তারা আমাদের যেটা জানিয়েছে, আমরা যেন বাংলাদেশের পতাকা উড়িয়ে রাখি, তাহলে সেখানে আর তারা গুলি করবে না।

সেন্ট মার্টিনে কিছুই হয়নি জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মিয়ানমারে বিভিন্ন জাতিগোষ্ঠী তাদের সরকারের বিরুদ্ধে যুদ্ধ করছে। আমরা যত দূর জানি আরাকান আর্মি আরাকান রাজ্যের অনেক অংশই দখল করে ফেলেছে। সে কারণে মিয়ানমারের বর্ডার গার্ড আত্মরক্ষার্থে আমাদের এখানে পালিয়ে আসছে। তারা মাঝে মাঝে ভুল করে আমাদের টহল বাহিনীর ওপরেও গুলি করেছিল। তাদের আমরা জানিয়েছি। তারা আমাদের যেটা জানিয়েছে, আমরা যেন বাংলাদেশের পতাকা উড়িয়ে রাখি, তাহলে সেখানে আর তারা গুলি করবে না।

সেন্ট মার্টিন যেতে হলে আমাদের নাফ নদের নাব্যতা কমে যাওয়ার ফলে মিয়ানমারের অংশ দিয়েই যেতে হয়, সেখানেই এই বিপত্তিটা ঘটে বলে জানিয়েছেন মন্ত্রী। তিনি বলেন, কখনো মিয়ানমার আর্মি, আবার কখনো আরাকান আর্মি ফায়ার ওপেন করে। আমরা দুজনকেই সাবধান করেছি।সেখানে এখন আর কোনো গোলাগুলি হচ্ছে না। মিয়ানমারের দুটি জাহাজ ছিল, সেটিও তারা ফেরত নিয়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews