1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

নান্দাইলে নির্বাচনী সহিংসতা, ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

  • প্রকাশিত : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিনিধি (ময়মনসিংহ) :

ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর লিফলেট বিতরণ করায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মুরাদ হোসেন ভূঁইয়া (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

গতকাল শুক্রবার (৩১ মে) রাত সাড়ে আটটার দিকে নান্দাইল পৌর শহরের চণ্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত মুরাদ ভূঁইয়া নান্দাইল পৌরসভার কাকচর মহল্লার মো. তফাজ্জল হোসেন ভূঁইয়ার ছেলে। মুরাদ নান্দাইলের সরকারি শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।

পারিবারিক ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক ভূঁইয়ার নির্বাচনী লিফলেট বিতরণ করতে যান মুরাদ ভূঁইয়াসহ কয়েকজন।

রাতে চন্ডীপাশা বর্মণ পাড়ায় লিফলেট বিতরণ করে ফেরার পথে চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠ সংলগ্ন এলাকায় প্রতিপক্ষের কিছু তরুণ পথরোধ করে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে মু মাটিতে লুটিয়ে পড়েন।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।সংকটাপন্ন অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

জানা যা, আগামী ৫ জুন চতুর্থ ধাপে নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁরা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। একজন বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন। বাকী দুইজন উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘তদন্ত করে ঘটনাটি দেখা হচ্ছে। মরদেহ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্ত করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews