1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

রাতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

  • প্রকাশিত : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

 

ক্রীড়া প্রতিবেদক : আমরা যদি (শনিবার) জিততে পারি,প্রেরণা নিয়েই বিশ্বকাপে যেতে পারব। এটা অবশ্যই আমাদের সাহায্য করবে, এমন মন্তব্য করে যুক্তরাষ্ট্রের মোনাঙ্ক প্যাটেল যেন প্রচ্ছন্ন হুমকি দিয়ে রাখলেন।

যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে দুটিতে হেরে ইতোমধ্যে সিরিজ খুইয়েছে বাংলাদেশ। আজ শনিবার (২৫ মে) তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে স্বাগতিকদের মুখোমুখি হবে নাজমুল হোসেন শান্তর দল।

বানালদেশ সময় রাত ৯টায় শুরু হবে খেলাটি। যুক্তরাষ্ট্রের চাওয়া বাংলাদেশকে ধবলধোলাই করে বিশ্বকাপে পা রাখা। অন্যদিকে বাংলাদেশ মরিয়া নিজেদের ফিরে পেতে। সাকিব আল হাসান বলছেন, জিততে হলে সব বিভাগকেই ভালো করতে হবে।

সাকিব বলেন, এটা দলীয় খেলা। সবারই দায়িত্ব নিতে হবে। কাউকে কিংবা কোনো বিভাগকে দোষ দিতে চাই না। টি-টোয়েন্টি এমন একটা খেলা, যেখানে তিন বিভাগেই ভালো ক্রিকেট খেলতে হবে। এখানে ছোট–বড় কোনো দল নেই। যে কারণেই অন্য দুই সংস্করণের চেয়ে এটা বেশি রোমাঞ্চকর। এর বড় প্রমাণ গত দুই ম্যাচে যুক্তরাষ্ট্রের পারফরম্যান্স।

এই সিরিজের আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে বাংলাদেশের খেলারই কোনো অভিজ্ঞত ছিল না। প্রথম ম্যাচ নয় শুধু, হারতে হয়েছে প্রথম সিরিজও। দুই ম্যাচেই ভুগিয়েছে টপ অর্ডার। দ্বিতীয় ম্যাচে টপ অর্ডার, লেয়ার মিডল অর্ডার ছিল সম্পূর্ণ ব্যর্থ। ব্যাটাররা ছিলেন আসা যাওয়ার মিছিলে।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে লিটন দাসসহ দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছিল বাংলাদেশ। তৃতীয় ম্যাচের দলেও আসতে পারে একাধিক পরিবর্তন। তবে পারফরম্যান্সে পরিবর্তন আসে না কি এখন সেটাই দেখার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews