1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

টঙ্গীতে শিশু বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে ৯ বছর বয়সী এক শিশু শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে ফয়সাল আহমাদ (২৩) নামে মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

সোমবার সকালে স্থানীয় উত্তর আউচপাড়া দারুল ইসলাম ট্রাস্ট এলাকায় আল হেরা আধুনিক নুরানী হেফজ মাদ্রাসায় এঘটনা ঘটে। মঙ্গলবার সকালে ভুক্তভোগীর পিতা এই ঘটনায় থানায় মামলা দায়ের করলে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষক ফয়সাল আহমাদ গাজীপুরের কাপাসিয়া উপজেলার দেলগাঁও গ্রামের হান্নান মিয়ার ছেলে। তিনি উক্ত মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষক।

থানা সূত্রে জানা যায়, গাজীপুরের বাসন এলাকার বাসিন্দা মাহমুদুল হাসান ইসলামিক শিক্ষায় শিক্ষিত করতে ছোট ছেলেকে টঙ্গীর আল হেরা আধুনিক নুরানী হেফজ মাদ্রাসায় ভর্তি করান। সোমবার সকালে মাদ্রাসার পিটি চলাকালীন সময়ে ব্যাক্তিগত সেবা নেওয়ার অযুহাতে শিশুটিকে চতুর্থ তলার বিশ্রাম কক্ষে ডেকে নিয়ে যায় ওই শিক্ষক। পরে হাত পা টিপার কথা বলে তাকে বিবস্ত্র করে জোরপূর্বক বলৎকার করে। পরে রাতের বেলা শিশুটি বাসায় গিয়ে তার মাকে বিষয়টি জানালে ভুক্তভোগীর পরিবার লিখিত ভাবে থানায় অবহিত করেন। এরপর থানা পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে। শিশুটিকে শারীরিক পরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন বলেন, এই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews