1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

শ্রীনগরে নিরাপত্তা কর্মী হত্যা,২৪ ঘন্টায় মুল আসামিসহ তিন হত্যাকারী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ১১ মে, ২০২৪
  • ৬০ বার পড়া হয়েছে

মানবতার কন্ঠ ডেস্ক

মুন্সীগঞ্জের শ্রীনগরে একটি স্টিল এন্ড রি-রোলিং কারখানার আব্দুল কুদ্দুস আকন (৫৫) নামে এক নিরাপত্তা কর্মীকে হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে তিন আসামীকে গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ। শনিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার।

গ্রেফতারকৃতরা হলেন, শহিদুল ইসলাম লিটন(৪০), শরিয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর বড় গোপালপুর এলাকার হালিম মাতুব্বরের ছেলে বর্তমানে ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের তেঘুরিয়া এলাকায় বসবাস করেন,রতন হোসেন(৩৪) একই এলাকার মৃত জাহাঙ্গীর হোসেনের ছেলেও জাবেদ হোসেন(৪৩) মাদারীপুরের মিবচর উপজেলার ২য়খন্ড মাদবরবাড়ি এলাকার মৃত রশিদের ছেলে।

সংবাদ সম্মেলনে শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার বলেন, শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের সুরদিয়া এলাকার লিজেন্ড স্টীল রি-রোলিং মিলের নৈশপ্রহরীকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার ঘটানার ২৪ ঘন্টার ভিতর হত্যাকান্ডে জড়িত আসামীদের সনাক্ত ও গ্রেফতার করা হয়েছে। রোলিং মিলের মালিক মো. মাহাথির উদ্দিন রাতুল সাথে মো: শহিদুল ইসলাম লিটনের ব্যবসায়িক লেনদেনের কিছু টাকা পাওনা ছিল। মিলের মালিক টাকা দিতে বিলম্ব করায় ক্ষিপ্ত হয়ে শহিদুল ইসলাম লিটন তার সহযোগী রতন হোসেন ও জাবেদ হোসেন মিলে তাকে চেয়ারের সাথে হাত-পা বেধে জবাই করে হত্যা করে। হত্যার পরে আসামীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে পালিয়ে যায়। পবরর্তীতে শ্রীনগর থানার অভিযানিক দল ও জেলা গোয়েন্দা শাখা’র সমন্বয়ে মাদারীপুর ও মাগুরা জেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত শহিদুল ইসলাম লিটন, রতন হোসেন ও জাবেদ হোসেনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে হত্যা মামলার  প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews