1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

মাধ্যমিক শিক্ষা অফিসার কল্যাণ সমিতির কমিটি গঠন

  • প্রকাশিত : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

লিয়াকত সভাপতি/খোকন সাধারণ সম্পাদক 

 

নিজস্ব প্রতিবেদক: মাধ্যমিক শিক্ষা অফিসার কল্যাণ সমিতির সাধারণ সভা শনিবার বিকেলে নায়েম অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

মাধ্যমিক শিক্ষা অফিসার কল্যাণ সমিতির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, শিক্ষা অফিসার লিয়াকত আলী, মোঃ আজিজুল হক খোকন, রবি উল ইসলাম, সফিকুল ইসলাম, গোলাম রব্বানী, নাজিম উদ্দিন, পরিদর্শক ইমন আমির, প্রমূখ।

সাধারণ সভা শেষে সভার সভাপতি মোঃ জাকির হোসেন সর্ব সম্মতিক্রমে লিয়াকত আলীকে সভাপতি ও আজিজুল হক খোকনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ গোলাম রব্বানী মজুমদার, মোঃ আব্দুল মমিন মন্ডল, সহ-সভাপতি  মোঃ রবিউল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, মোহাম্মদ আরিফুল্লাহ, অর্থ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ বেলায়েত হোসেন,

প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আকমল হোসেন খান, দপ্তর সম্পাদক একেএম ফজলুল হক রিপন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাহাবুবুল হোসেন, সমাজকল্যাণ  সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম খান, মহিলা বিষয়ক সম্পাদক ইমন আমির,শিক্ষা ও গবেষণা সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, কার্যকরী সদস্য মোঃ আশরাফুল ইসলাম অপু, মোঃ মোনাজের রশিদ টিটু, এবিএম আব্দুল হান্নান, এসএম সাইফুল আলম, মোঃ কামরুল ইসলাম।

এছাড়া ৯ সদস্য একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টা সদস্যরা হলেন- মোঃ জাকির হোসেন, মুন্সী মুহ. আব্দুল মান্নান, সহিদ খালিদ জামিল খান সাচ্চু, কেএম আলোম গীর, মোঃ আজহারুল ইসলাম ভূইয়া, মোঃ নাজমুল হক, অশোক রঞ্জন পুরকায়স্থ, এবিএম নকিবুল হাসান, মোঃ সেলিম তালুকদার।

নব নির্বাচিত সভাপতি লিয়াকত আলী তার বক্তব্যে বলেন- দুর্নীতি মুক্ত উপজেলা শিক্ষা অফিস গড়ে তুলবো। শতভাগ সৎ থেকে শিক্ষা অফিসারদের ন্যায্য দাবিগুলো আদায় করে নিবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews