1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

নারায়ণগঞ্জে সেলিম-শামীম ওসমানের বাড়ি ভাঙচুর-আগুন

  • প্রকাশিত : সোমবার, ৫ আগস্ট, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে
সংগৃহিত ছবি
সংগৃহিত ছবি

পদত্যাগ করে শেখ হাসিনার দেশত্যাগের খবরে সারাদেশের মতো নারায়ণগঞ্জেও বিজয় উল্লাস করছে ছাত্র-জনতা। এসময় নারায়ণগঞ্জে আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমান ও তাঁর বড় ভাই জাতীয় পার্টির সংসদ সদস্য ব্যবসায়ী নেতা সেলিম ওসমানের বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছেন বিক্ষোভকারীরা।

সোমবার সন্ধ্যার ৬টার দিকে এসব ভাঙচুর, হামলা ও আগুন দেওয়ার ঘটনা ঘটে।

জানা গেছে, এদিন বিকেলে শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় আজমেরী ওসমানের দেওয়ান মঞ্জিলে হামলা চালানো হয়। আজমেরী ওসমান নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাবেক সংসদ সদস্য নাসিম ওসমানের ছেলে। একই সময় শহরের বঙ্গবন্ধু সড়কের কালিরবাজার এলাকায় নাসিম ওসমানের মালিকানাধীন চার তলা ভবনে ভাড়া দেওয়া হোয়াইট হাউজ রেস্টুরেন্টে হামলা চালানো হয়েছে। একপর্যায়ে ওই ভবনে আগুন দেওয়ার ঘটনা ঘটে।
দুপুর আড়াইটার দিকে শহরের পাইকপাড়া এলাকায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র আবদুল করিম বাবুর অফিসে ও বাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়েছে।
এদিকে ২ নম্বর রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামী লীগ অফিসে হামলা ও ভাঙচুর চালানো হয়েছে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পৌর পাঠাগারে হামলা চালিয়ে গ্লাস ভাঙচুর করা হয়েছে। শহরের চাষাঢ়া রাইফেল ক্লাবে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে।
বিকেল পাঁচটার দিকে রূপায়ন টাউনের পঞ্চম তলায় শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের জেড এন করপোরেশনের অফিসে হামলা ও ভাঙচুর করা হয়েছে। ওই অফিসে লুটপাট করা হয়েছে। এ ছাড়া পুলিশের ডাম্পিং স্টেশনে বিভিন্ন যানবাহনে হামলা ও ভাঙচুর করেন বিক্ষোভকারীরা।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews