1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

গাজীপুরে গাড়ি চাপায় অজ্ঞাত এক বৃদ্ধ নিহত

  • প্রকাশিত : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৫৫ বার পড়া হয়েছে

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে জীপ গাড়ির ধাক্কায় পথচারী এক বৃদ্ধ নিহত হয়েছেন। আনুমানিক ৬০ বছর বয়সের নিহত ওই বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি।

শনিবার (১৮ মে) গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকার শামসুদ্দিন সরকার কাঁচা বাজার আড়ৎ এর সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) বাসন থানার এসআই সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে শামসুদ্দিন সরকার কাঁচা বাজার আড়ৎতের সামনে লাঠি হাতে অজ্ঞাত এক বৃদ্ধ (৬০) ঢাকা- ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি সিএনজি ব্রেক কষে থামায়। এসময় পেছন থেকে আসা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) একটি জীপ ওই সিএনজিসহ বৃদ্ধকে ধাক্কা দেয়। এতে আহত হন পথচারী ওই বৃদ্ধ। স্থানীয়রা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের পড়নে কালো- সাদা রংয়ের প্রিন্টের ফতুয়া ও চেক লুঙ্গি রয়েছে। তার পরিচয় পাওয়া যায় নি। তবে ধারণা করা হচ্ছে, তিনি এলাকায় ভিক্ষা করতেন। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews