1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

  • প্রকাশিত : শনিবার, ১১ মে, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি
নরসিংদীতে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চালকসহ দুই জনের মৃতু হয়েছে। আহত হয়েছেন আরও তিন জন। শনিবার (১১ মে) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার চৈতাব এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার আশরাফ আলীর ছেলে মাইক্রোবাসের চালক আব্দুস সালাম (৪৩) ও যাত্রী চট্টগ্রামের শিক্ষার্থী ও সংগীত শিল্পী পিয়াল হোসেন (২৩)।

আহতদের মধ্যে আকিব (২৪) নামে একজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে ও অজ্ঞাত দুই জনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইলিয়াছ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মাইক্রোবাসটি নরসিংদীর চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। মুখোমুখি এ সংঘর্ষে মাইক্রোবাসচালক সালাম ও যাত্রী পিয়াল হোসেন ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হয় মাইক্রোবাসের আরও তিন যাত্রী। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায় স্থানীয়রা। খবর পেয়ে দমকল বাহিনী মরদেহ উদ্ধার করার পর পুলিশ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও জানান, নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। হানিফ পরিবহনের বাসটি পালিয়ে গেলে পরে ভুলতা এলাকা থেকে জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews