1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

লৌহজংয়ে ভূল তথ্য ও মিথ্যা বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে

মানবতার কন্ঠ ডেস্ক

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বি.এম শোয়েব ভূল তথ্য ও মিথ্যা বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে।

গতকাল মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেল সারে ৪ টার দিকে লৌহজং উপজেলার হলদিয়ায় তার নিজ বাড়ীতে এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলন বিএম শোয়েব বলেন, দুদিন যাবত কুমারভোগ ইউনিয়নের সাধারন সম্পাদক সেলিম দেওয়ানের বিরুদ্ধে জনগনের রাস্তা বন্ধ করে দিয়ে ওয়াল নির্মাণের বিষয়টি নিয়ে বেশ কয়েকটি জাতীয় পত্রিকা, স্থানীয় পত্রিকা ছাপা হয়েছে । নির্মিত দেয়ালটি নিয়ে এলাকায় বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে । যেহেতু বিষয়টি ভুমি সংক্রান্ত ও স্থানীয় জন প্রতিনিধির আওতায় তারা বিষয়টি নিয়ে ভাবছে ।

তিনি আরও জানান, গত সোমবার আমার প্রতিদ্বন্দী প্রার্থী আব্দুর রশিদ শিকদার সাংবাদিক সম্মেলন করে আমার বিরুদ্ধে বক্তব্য দিয়ে যেসব মিথ্যাচার করেছেন এবং আপনাদের যে ভুল তথ্য দিয়ে বিভ্রান্তির সৃষ্টি করেছে আমি একজন সচেতন নাগরিক এলাকার সমাজসেবক ও একজন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

লৌহজং উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তার আপন ছোট ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবাং তার চাচা বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে রয়েছেন । রশিদ শিকদার রাজনীতির প্রভাব খাটিয়ে হাট, ঘাট, মাঠ ও বালু মহলে একক ছত্র আধিপত্য বিস্তার করেছেন ।

রশিদ শিকদার বলেছেন এলাকার ডাক সাইটের নেতাদের নাকি আমি টাকা বিষয়ে কিনেছি। আরে ভাই টাকাতো এখন সবার ঘরে কম বেশি আছে। মানুষ এখন টাকার জন্য পাগল নয় মানুষ পাগল একজন সৎ যোগ্য ও ভালো মানুষের যেটি সমাজে খুব অভাব। আপনি বলেছেন আমি টাকা দিয়ে এলাকা ও সমাজ নষ্ট করছি । আগে আরেকটি নির্বাচন হয়েছে সেটা হলো জেলা পরিষদ সদস্য নির্বাচন। সেখানে আপনি একজন প্রার্থীর সরাসরি পক্ষ্য নিয়ে ছিলেন বর্তমানে সে আপনার প্রস্তাব কারী সিরাজুল ইসলাম মৃধা সাহেব । মাত্র ১৩০টি ভোটের জন্য, আপনি একজন জনপ্রিয় এলাকার প্রজভাবশালী রাজনীতিবিদ হওয়া সত্বেও ওই প্রার্থীর প্রায় বিপুল পরিমাণ টাকা খরচ করিয়েছেন। তা হলে বলেন তো টাকার লোভ কে দেখিয়েছে এবং এসব সহজ সরল মানুষের সরলতার সুযোগ কে নিয়েছেন । এখন ভূতের মুখে রাম নাম । প্রতিটি নির্বাচনে আপনি কারোর না কারোর পক্ষ্য নিয়ে প্রভাব খাটিয়ে এসব করে যাচ্ছেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews