1. nurnobi.kuet16@gmail.com : Md Nur Nobi Khan : Md Nur Nobi Khan
  2. admin@manabatarkontho.com : admin24 :
  3. afruja@gmail.com : Afruja Talukder : Afruja Talukder
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

আমার গৌরব ফাউন্ডেশন মৌলভীবাজার শাখা কর্তৃক অসহায় ও দু:স্থদের মাঝে ইফতার-সামগ্রী বিতরন

  • প্রকাশিত : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে

মানবতার কণ্ঠ ডেস্ক
বছরের ন্যায় এবছরও পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে আমার গৌরব ফাউন্ডেশন এর উদ্যোগে মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় ও দু:স্থ মানুষের মাঝে ইফতার-সামগ্রী বিতরন করা হয়েছে। আজ রবিবার অর্ধশতাধিক মানুষের মাঝে এই ইফতার-সামগ্রী বিতরন করা হয়েছে।

১০ ধরনের খাদ্য-দ্রব্যের এই ক্ষুদ্র ইফতার পেকেটটি পেয়ে অসহায় মানুষগুলো অনেক খুশি। তাঁদের মধ্যে অধিকাংশই ছিলেন অসহায় ও দুঃস্থ, বিধবা, স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধী, এতিম ও গৃহ-পরিচারিকা।

দ্রব্যমূল্যের উর্ধগতির কারণে নাভিশ্বাস হয়ে উঠেছে সাধারণ মানুষের জীবন। বিশেষ করে দুঃস্থ ও হতদরিদ্রদের জীবন দূর্বসহ হয়ে উঠেছে। এমন সময় এজিএফ এর এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

নিজেদের অর্থায়নে দুঃস্থদের মুখে হাসি ফুটাতে এমন উদ্যোগ উল্লেখ করে সংগঠনটির স্বেচ্ছাসেবকরা বলেন, দরিদ্র মানুষকে ইফতার দেওয়াই মূল উদ্দেশ্য।

শুধু এ বছর নয়, প্রতি বছর রমজান মাসে এ সংগঠনটি অসহায়দের মধ্যে খাবার বিতরণ সহ নানা ধরনের সহায়তা দিয়ে আসছে।

এজিএফ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মো: আলতাফুর রহমান বলেন, আমাদের নিজেদের জমানো টাকা এবং শুভাকাঙ্খীদের সহযোগিতায় এই কার্যক্রম পরিচালনা করে আসছি। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে এমন কাজ করা আরো সহজতর হবে।

ওই সময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি নুসরাত জাহান বেবি, সাধারণ সম্পাদক শিরিন আক্তার, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাহনেওয়াজ চৌধুরী সুমন. নির্বাহী সদস্য প্রভাষক মোঃ আমিনুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন চৌধুরী, দাতা সদস্য নার্গিস আক্তার প্রমুখ।

ওই সময় বক্তারা ফাউন্ডেশনের র্কাযক্রমকে সাধুবাদ জানান এবং র্আথ-মানবতার সেবায় বিশেষ করে অসহায় ও দুঃস্থদের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ খুবই প্রশংসনীয় উদ্যোগ বলে সহায়তা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য যে, আমার গৌরব ফাউন্ডশেন জাতীয় র্পযায়ের একটি সামাজিক সংগঠন। এর মূল বৈশিষ্ট্য হলো: নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ করে আলোকিত বাংলাদেশ গড়তে সহায়তা করা। এছাড়াও, অসহায় ও দুঃস্থ মানুষের জন্য নানারকম উন্নয়নমূলক র্কাযক্রম সফলভাবে পরিচালনা করে যাচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2024 Manabatar Kontho
Theme Customized By BreakingNews